বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

কুয়াকাটার লেম্বুর বন থেকে পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার (ভিডিওসহ)

প্রকাশিত : ০৮:৩২ পূর্বাহ্ণ, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার 253 বার পঠিত

কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর কুয়াকাটায় মোবারক হোসেন (৪৫) নামের এক পর্যটকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। গতকাল রাত সাড়ে এগারোটার দিকে লেম্বুর চর এলাকার বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোবারক হোসেন সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার যতীন্দ্র নগর গ্রামের মৃত সৈয়দ গাজীর ছেলে।
পুলিশ জানায়, রবিবার সকালে কুয়াকাটায় ভ্রমনে এসে সানফ্লাওয়ার হোটেলের ৩০৩ নম্বর কক্ষে উঠেন মোবারক হোসেন । সন্ধ্যায় তিনি একটি ভাড়ায় চালিত মটোরসাইকেল নিয়ে লেম্বুর চরের কাকড়া ফ্রাই এলাকায় যান। এসময় মটোরসাইকেল ড্রাইভারকে সড়কের উপরে দাড় করিয়ে বনের মধ্যে প্রবেশ করেন তিনি। বেশ কিছু সময় অপেক্ষার পর তিনি বন থেকে না ফেরলে মটোরসাইকেল ড্রাইভারসহ ওই এলাকার কয়েকজন বনের মধ্যে প্রবেশ করে গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগোনো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মোবারকের লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD