রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

মুখে মাস্ক ছাড়া শহরে প্রবেশ নিষেধ,ট্রাফিক পুলিশ পঞ্চগড়!

প্রকাশিত : ০২:৫২ অপরাহ্ণ, ২১ জুলাই ২০২০ মঙ্গলবার 213 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে করোনা পরিস্থিতি মোকাবিলায় ট্রাফিক পুলিশ কঠোর অবস্থান নিয়েছে ।মাস্ক ছাড়া শহরে প্রবেশ করতে দিচ্ছেননা কাউকে । হটাৎ করে পঞ্চগড় জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় পঞ্চগড় ট্রাফিক পুলিশ এই উদ্যোগ নিয়েছে ।

মঙ্গলবার (২১-০৭-২০) ইং তারিখে পঞ্চগড় ট্রাফিক পুলিশ এই কার্যক্রম পরিচালনা করেন ।
এ বিষয়ে পঞ্চগড় ট্রাফিক পুলিশ পরিদর্শক (শহর ও যানঃ) কাজী কামরুল ইসলাম জানান, ঈদ উপলক্ষে শহরে লোক সমাগম ও জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়তে থাকায় সাস্থবিধি বজায় রাখার স্বার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে ।মুখে মাস্ক বিহীন কাউকে শহরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না । জনসচেতনতা সৃষ্টি করতে মাইকিং করা হচ্ছে । করোনা মহামারী শুরু থেকে পঞ্চগড় ট্রাফিক পুলিশ এর নানা রকম কার্যক্রম পরিচালনা করেছে ।সরকারি নির্দেশনা অনুযায়ী এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি । নিজের ও পরিবারের কথা চিন্তা করে তিনি সকলকে সাস্থবিধি মেনে বাইরে চলাচল করতে এবং প্রয়োজন ছাড়া বাড়ি র বাইরে বের না হওয়ায় অনুরোধ জানান ।
পঞ্চগড় ট্রাফিক পুলিশের এ ধরনের কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেছেন বাজারের ব্যবসায়ী ও পথচারীরা ।এ ধরনের কার্যক্রম কঠোর ভাবে বাস্তবায়নের অনুরোধ জানান অনেকে’ই ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD