বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

বোদায় অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত : ০৭:২৮ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২০ শুক্রবার 331 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় জেলার বোদা উপজেলায় অজ্ঞাত এক ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বোদা থানা পুলিশ।
বুধবার দুপুরে মাড়েয়া বামনহাট ইউনিয়নের জুরান পাড়া ঘাট এলাকার করতোয়া নদীর মাঝখানে থাকা একটি চরের আখ ক্ষেতের পাশে পড়ে ছিল ।স্থানীয়রা পুলিশে খবর দিলে পড়ে থাকা অবস্থায় প্রায় অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে জুরান পাড়া ঘাট এলাকা দিয়ে কয়েকজন জেলে মাছ ধরার উদ্দেশ্য করতোয়া নদীতে আসে। এ সময় তারা প্রচন্ড দূর্গন্ধ অনুভব করলে সামনে এগিয়ে গিয়ে এক ব্যাক্তির লাশ পড়ে থাকতে দেখে। তারা লাশ দেখা মাত্রই স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যান কে অবহিত করে ।পরবর্তীতে স্থানীয় প্রশাসন বোদা থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।
মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আনছার মো রেজাউল করিম শামিম জানান, সকালে স্থানীয় লোকজন লাশটি পড়ে থাকতে দেখে আমাকে অবহিত করলে আমি বোদা থানা পুলিশে খবর দেই। তারা লাশটি উদ্ধার করেছে। সম্ভবত লাশটি বেশ কিছুদিন আগের। কারণ দূর্গন্ধে কেউ লাশের কাছে যেতে পারছেনা। আর লাশটি নদীর পানিতে ভেসে আসতে পারে বলে আমার ধারণা হচ্ছে।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু সায়েম মিয়া জানান, লাশটি আমরা নদীর মাঝখানে থাকা চরের একটি আখ ক্ষেতের পাশে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছি। লাশটি প্রায় অর্ধগলত ও খুবই দূর্গন্ধ যুক্ত। লাশটি এক পুরুষ ব্যাক্তির। তার বয়স আনুমানিক ৩২ বছর। আমরা লাশের প্রাথমিক সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছি। লাশ হতে প্রায় ১০ ফিট দুরে একটি কুকুরের দুর্গন্ধযুক্ত মৃত দেহ পাওয়া গেছে। বিষয়টি সন্দেহের অবকাশ থাকায় খতিয়ে দেখা হবে। লাশের পরিচয় সনাক্ত হলে আমরা বিস্তারিত বলতে পারবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD