রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

পঞ্চগড়ে মুজিববর্ষ উপলক্ষ্যে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত : ০৭:১৯ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২০ শুক্রবার 166 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে পঞ্চগড়ে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে গরীর , দুস্থ্যদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণকরা হয়েছে ।পাশাপাশি গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা কর্মসূচী অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে পঞ্চগড় মকবুলার রহমান সরকারী কলেজের খোলা মাঠে কয়েক শতাধিক  গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ ,গর্ভবতী মা ও শিশুদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা  প্রদান করে সেনাবাহিনী সদস্যরা। এসময় ৬৬ পদাতিক ডিভিশন রংপুর ২৯ বীর (২২২ পদাতিক ব্রিগেড) এর ক্যাপ্টেন শাহরিয়ার রিয়াশাদ দেড় শতাধিক গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী হিসেবে চাল,ডাল,তেল,সাবান,সেমাই,দুধ বিতরন এর পাশাপশি শাড়ি,পাঞ্জাবি ,থ্রি পিছ তুলে দেন। তাছাড়া বিভিন্ন এলাকার কয়েক শতাধিক গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা,ব্যবস্থাপত্র ও ঔষুধ বিতরণ করেন। উদ্দ্যমী ২৯ বীর সৈয়দপুর সেনানীবাসের সদস্যরা গর্বের সহিত গত ২৫ মার্চ থেকে পঞ্চগড় জেলায় করোনা মোকাবেলায় নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। ক্যাপ্টেন শাহরিয়ার রিয়াশাদ তিনি জানান, বাংলাদেশ সেনাবাহিনী করোনা পরিস্থিতিতে বেকার হয়ে পড়া বঞ্চিত মানুষদের তালিকা করেই তাদের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি । আমাদের এ খাদ্য সহায়তা দুস্থ্য কর্মহীনদের বিতরণের পাশাপাশি গর্ভবতী মা ও শিশুদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD