শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

রাঙ্গাবালীতে চারজনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত : ০৫:৪৫ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার 184 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নে বিয়ের প্রতিশ্রæতিতে এক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে প্রতারণা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে রাঙ্গাবালী থানায় ওই প্রতারকসহ চারজনের বিরুদ্ধে একটি মামলা করা হয়। প্রতারণার শিকার ওই তরুণীর বাবা বাদী হয়ে মামলাটি করেন।
মামলার আসামিরা হল- উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের রনি হাওলাদার (২৫), আলমগীর হাওলাদার (৪৫), একই ইউনিয়নের ভূইয়ার হাওলা গ্রামের মাহবুব হাওলাদার (৩৫) ও সফিক হাওলাদার (৫০)।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, দুই বছর আগে বাদীর মেয়েকে (তরুণী) বিয়ে করে স্থানীয় এক যুবক। এর মাস খানেকের মধ্যে আসামি রনির সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক চলছে, এমন খবর জানাজানি হলে বিয়ের ভেঙে যায়। এরপর থেকে তাদের বাড়িতে আসা যাওয়া করতো রনি। চলতি বছরের ১৮ আগস্ট বিয়ের প্রলোভন দেখিয়ে অন্যান্য আসামিদের সহযোগীতায় রনি বাদীর মেয়েকে নিয়ে কুয়াকাটা নিয়ে যায়। একটি আবাসিক হোটেলে একদিন এক রাত্রি যাপন করে বিয়ের আশ্বাস দিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে রনি।
স্থানীয়রা জানায়, ওই তরুণীকে নিয়ে কুয়াকাটা থেকে ঘুরে আসার পর বিয়ে করতে অপরাগত প্রকাশ করে রনি। পরে নিরুপায় হয়ে রনির বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে প্রায় দুই সপ্তাহ অবস্থান করে তরুণী। এনিয়ে সালিশ বৈঠকও হয়। কিন্তু কোন সুরহা হয়নি। পরে রোববার মামলা হয়। তবে আসামিপক্ষের দাবি, বাদীপক্ষ তাদের কাছে মোটা অংকের টাকা দাবি করেছে। টাকা না দেওয়ায় ঘটনার অনেকদিন পর মামলা করেছে তারা।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, মামলার পর থেকে আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD