শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে বজ্রপাতে মাছ শিকারী চার জেলে আহত

প্রকাশিত : ০৬:৫১ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০ রবিবার 208 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

মাছ শিকারে গিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বজ্রপাতে চার জেলে আহত হয়েছেন। শনিবার মধ্যরাতে উপজেলার মৌডুবি ইউনিয়ন সংলগ্ন চরতুফানিয়া এঘটনা ঘটে। আহতরা হলেন- উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ছোটবাইশদিয়া গ্রামের রফিক প্যাদার ছেলে মেহেদি প্যাদা (২২), কালাম মৃধার ছেলে নাশির উদ্দিন মৃধা (৪০), একই ইউনিয়নের হরিদ্রাখালী গ্রামের জয়নাল সরদারের ছেলে ওসিম (১৮) ও হানিফ মুন্সীর ছেলে সোহরাব মুন্সী (৩০)।

জেলেরা জানায়, সাগর থেকে মাছ আহরণ শেষে চরতুফানিয়া তীরে অবস্থান করছিলো ওই জেলেরা। শনিবার মধ্যরাতে বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এসময় বজ্রপাতে তারা আহত হলে আরেকটি জেলে ট্রলার দিয়ে তাদেরকে উদ্ধার করে রোববার সকালে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে ) ডাঃ মো. মনিরুল ইসলাম বলেন, একই পরিবারের তিন সদস্য ও অন্য পরিবারের একজন তারা সবাই মোটামুটি স্বস্থ্য আছে। তবে একজনের কানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালীতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD