শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

রাঙ্গাবালীতে ১৫০ পরিবারকে ঘর উপহার

প্রকাশিত : ০৫:২৭ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার 264 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

মুজিববর্ষ উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় প্রথম ধাপে গৃহহীন-ভূূমিহীন ১৫০টি পরিবারকে জমিসহ পাকা ঘর উপহার দেওয়া হয়েছে। শনিবার বেলা ১১ টায় আনুষ্ঠানিকভাবে ওইসব পরিবারকে বাড়ির মালিকানা কাগজপত্র ও ঘরের চাবি হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান।
উৎসবমুখর পরিবেশে উপজেলা পরিষদ চত্ত¡রে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহম্মেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাতোয়ারা লিপি, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা গোলাম সগীর, রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন ও ছোটবাইশদিয়া ইউপি চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান প্রমুখ।
উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে এই উপজেলায় ৪৯১টি ঘর বরাদ্দ দেওয়া হয়। প্রথম ধাপের পর বাকিগুলো পর্যায়ক্রমে নির্ধারিত সময়ের মধ্যে হস্তান্তর করে দেওয়া হবে বলে জানিয়েছে প্রশাসন ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD