শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

সাতক্ষীরায় আমরা ৯২’র মিলনমেলা

প্রকাশিত : ০৪:৪৯ অপরাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২১ শনিবার 237 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে অনুষ্ঠিত হয়ে গেল আমরা ৯২’র মিলনমেলা। সাতক্ষীরা জেলার বিভিন্ন স্কুল থেকে যারা ১৯৯২ সালে এসএসসি পাশ করেছিল, তাদের সংগঠন ‘আমরা ৯২’ এই আয়োজন করে।

শুক্রবার সকাল থেকে পরিবার নিয়ে অনুষ্ঠানে যোগ দেয় বেশিরভগ সহপাঠী। দীর্ঘ বিরতিতে দেখা হয় এক বন্ধুর সঙ্গে আরেক বন্ধুর। সৃষ্টি হয় আবেগঘন পরিবেশের। আমরা ৯২ এর আহবায়ক সোহেল জানান, কারো কারো সঙ্গে দেখা হয়েছে ২০-২৫ বছর পর। তাই আবেগ ছিল বেশি। বন্ধুরা সবাই ব্যক্তিগত স্মৃতিচারণ, খুনশুটিতে মেতে ছিল সারাদিন।

এছড়া দিনভর শিশু এবং অতিথিদের ক্রীড়া প্রতিযোগিতায় মুখর ছিল পুরো চত্বর। ছিল সাংস্কৃতিক আয়োজন। আমরা ৯২ এর বন্ধুদের উৎসাহ দিতে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সাতক্ষীরার এসএসসি ১৯৭২ ব্যাচের সদস্য বিশিষ্ট সমাজসেবী খলিলুল্লাহ ঝড়ু।

আমরা ৯২ এর সদস্য হিসাবে অনুষ্ঠানে যোগ দেন সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, নারী কমিশনার জোসনা আরাসহ ১৩১ জন বন্ধু।

অনুষ্ঠান শেষে, ১৯৯২ সালে সাতক্ষীরা জেলার যে কোন স্কুল থেকে যাদের এসএসএস সি পরীক্ষা দেয়ার কথা ছিল, তাদের সবাইকে আমরা ৯২ এ যুক্ত হওয়ার আহবান জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD