রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি বাশার, সম্পাদক জাহিদ

প্রকাশিত : ০৪:৫৯ অপরাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২১ শনিবার 199 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আবুল বাশার মিরাজ
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ১৫ সদস্য বিশিষ্ট ওই কমিটিতে সভাপতি হিসেবে দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবুল বাশার মিরাজ এবং সাধারণ সম্পাদক হিসেবে দ্যা ডেইলি সানের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জাহিদ হাসান নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. শাহীন সরদার (দৈনিক যুগান্তর), যুগ্ম-সম্পাদক আশিকুর রহমান (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ রাকিবুল হাসান (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান (খোলা কাগজ), দপ্তর সম্পাদক মো. রাফি উল্লাহ (বার্তাবাজার), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আতিকুর রহমান (ভার্সিটি ভয়েস), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানিউল করিম জীম (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (আওয়ার ভয়েস অনলাইন)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মোফাজ্জল হোসেন (দৈনিক জনকণ্ঠ) এবং মো. নাবিল তাহমিদ (দৈনিক ইত্তেফাক)। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন মুসফিকুর রহমান সিফাত (দ্যা নিউ এইজ), মো. আবদুল আউয়াল মিয়া (বাংলা ট্রিবিউন) এবং মো. শাহরিয়ার আমিন (দৈনিক আমাদের সময়)।

বৃহষ্পতিবার দুপুরে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সমিতির সদ্য বিদায়ী সভাপতি মো. নাবিল তাহমিদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু ও সাবেক সহ-সভাপতি আতাউল গণি দায়িত্ব পালন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD