শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

চরের শীতার্ত কৃষকের পাশে দাঁড়াল আমাল ও খাস ফুড

প্রকাশিত : ০৫:০১ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার 205 বার পঠিত

আবুল বাশার মিরাজ কুড়িগ্রাম:

বুড়া মানুষের শীত বেশি। রাতে শীতে ঘুমাবার পাই না। খ্যাতা (কাঁথা) দিয়া উম হয় না। খ্যাতাও ছেঁড়া। কত কষ্ট কইরা শীতে থাকি। কিন্তু এখন থেকে আর কষ্ট হইবো না বলে জানান  প্রত্যন্ত চরের বাসিন্দা ৮০ এর অধিক বয়সী শেখর আলী।

প্রতিবছরের ন্যায় সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে ‘কৃষকের পাশে উষ্ণতার সাথে’ নামক কম্বল ও শীতবস্ত্র  বিতরণ কর্মসূচী শুরু করেছে আমাল ফাউন্ডেশন। দেশের উত্তরাঞ্চলে শীতে কষ্ট পাওয়া কৃষকের কাছে উষ্ণতা পৌঁছে দিতে খাস ফুড ও আমাল ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

জানা গেছে, ‘খাস ফুড’ তার বিক্রয়লব্ধ লভ্যাংশের একটা অংশ দিয়ে তাদের পাশে দাঁড়ায়। মানবিক সহায়তার অংশ হিসেবে প্রতিটি কৃষককে একটি কম্বল বিতরণ করা হয়।  আর সঠিকভাবে কাজটি পরিচালনা করেছে স্বেচ্ছাসেবি সংগঠন আমাল ফাউন্ডেশন। বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার প্রত্যন্ত শনপচা চরের কৃষকদের মাঝে এ  শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আমাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক  ইশরাত করিম ইভ,  আমাল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ সাইমুম হোসেইন, এবং খাস ফুড এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক হাবিবুল মুস্তফাসহ অনেকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD