শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

পঞ্চগড়ে ২২ টি ঘর আগুনে পুড়ে ছাই!

প্রকাশিত : ০৬:৩২ অপরাহ্ণ, ১০ মার্চ ২০২১ বুধবার 104 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে আগুনে ২২ টি ঘর।এতে ১৩ টি পরিবারের ঘরে থাকা প্রায় সব কিছুই পুড়ে গেছে।সোমবার(০৮-ই মার্চ) বিকেলে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের মাঝিপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী সহ ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।সাতমেরা ইউপি চেয়ারম্যান মোঃ আতাউর রহমান এলাকাবাসীর বরাত দিয়ে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তবে ভয়াবহ এ আগুনে ২২ টি ঘরসহ, ধান, চাল সহ অনেকের নগদ টাকা পুড়ে গেছে, ঘটনায় পরিবারগুলো প্রায় সর্বশান্ত হয়ে গেছে।পঞ্চগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, আগুন লাগার খবর শোনা মাত্রই দ্রুত ঘটনাস্থলে গিয়ে, দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।স্থানীয়রাও অনেক সহযোগিতা করেছে । তবে প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ নির্ধারণ করা সম্ভব হয় নি । তদন্ত সাপেক্ষে নির্ধারণ করা যাবে। তবে ২০ টির মতো ঘর পুড়ে গেছে। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন, উপজেলা পরিষদ  চেয়ারম্যান আমিরুল ইসলাম,স্থানীয় চেয়ারম্যান আতাউর রহমান। উপজেলা নিবার্হী অফিসার আরিফ হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ১৩ টি পরিবারের মধ্যে শুকনো খাবার ও কম্বল দিয়েছি।তাদের তালিকা সংগ্রহ করেছি আগামীকাল তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিন ও নগদ অর্থ বিতরণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD