শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

পঞ্চগড়ে ২২ টি ঘর আগুনে পুড়ে ছাই!

প্রকাশিত : ০৬:৩২ অপরাহ্ণ, ১০ মার্চ ২০২১ বুধবার 125 বার পঠিত

মোঃ রাশেদুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে আগুনে ২২ টি ঘর।এতে ১৩ টি পরিবারের ঘরে থাকা প্রায় সব কিছুই পুড়ে গেছে।সোমবার(০৮-ই মার্চ) বিকেলে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের মাঝিপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী সহ ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।সাতমেরা ইউপি চেয়ারম্যান মোঃ আতাউর রহমান এলাকাবাসীর বরাত দিয়ে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তবে ভয়াবহ এ আগুনে ২২ টি ঘরসহ, ধান, চাল সহ অনেকের নগদ টাকা পুড়ে গেছে, ঘটনায় পরিবারগুলো প্রায় সর্বশান্ত হয়ে গেছে।পঞ্চগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, আগুন লাগার খবর শোনা মাত্রই দ্রুত ঘটনাস্থলে গিয়ে, দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।স্থানীয়রাও অনেক সহযোগিতা করেছে । তবে প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ নির্ধারণ করা সম্ভব হয় নি । তদন্ত সাপেক্ষে নির্ধারণ করা যাবে। তবে ২০ টির মতো ঘর পুড়ে গেছে। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন, উপজেলা পরিষদ  চেয়ারম্যান আমিরুল ইসলাম,স্থানীয় চেয়ারম্যান আতাউর রহমান। উপজেলা নিবার্হী অফিসার আরিফ হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ১৩ টি পরিবারের মধ্যে শুকনো খাবার ও কম্বল দিয়েছি।তাদের তালিকা সংগ্রহ করেছি আগামীকাল তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিন ও নগদ অর্থ বিতরণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD