বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

কেশবপুরে সাংবাদিক ইমরান কে হত্যা ও মিথ্যা মামলার হুমকি: থানায় জিডি

প্রকাশিত : ০১:২৮ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২১ বৃহস্পতিবার 94 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 আঃজলিল কেশবপুর

যশোর জেলার কেশবপুর নিউজ ক্লাবের ফটোসাংবাদিক ও সাপ্তাহিক জনতার মিছিল পত্রিকার কেশবপুর প্রতিনিধি ও প্রত্যাহ বার্তা অনলাইন পোর্টালের বার্তা সম্পাদক মোঃ ইমরান হুসাইনকে হত্যা ও মিথ্যা মামলার হুমকি দেওয়া হয়েছে। শনিবার ১৩ই মার্চ ২০২১ তারিখে রাত ০৮.১৮ ঘটিকায় দৈনিক কালের চিত্র ও দৈনিক যুগের বার্তা পত্রিকা হতে নারীলোভী শাহরিয়ার খপ্পরে দিশেহারা একাধিক নারী শিরোনামের সংবাদটি সংগ্রহ করে প্রত্যাহ বার্তার অনলাইনে প্রকাশ করায়, রবিবার সকাল ০৮.০৯ মিনিটে, ০১৭০৭-৭৪৬৭০৬ নাম্বার থেকে সাংবাদিক মোঃ ইমরান হুসাইনের ব্যাক্তিগত মোবাইল ০১৭৩৬-১৮৭০৪৯ নাম্বারে ফোন করে তাকে হত্যা ও মিথ্যা মামলার হুমকি দেওয়া হয়। এঘটনায় ১৪ই মার্চ ২০২১ তারিখে রবিবার বিকালে সাংবাদিক ইমরান হুসাইন ভবিষ্যত ও তার পরিবারের সদস্যদের জীবন এবং সম্পদের বড় ধরনের ক্ষয়ক্ষতি করতে পারে এমন আশঙ্কায় কেশবপুর থানায় সাধারন ডায়েরী করেন। যার ডায়েরী নং- ৫৬৫/২০২১। সাংবাদিক ইমরান বলেন, দৈনিক কালের চিত্র ও দৈনিক যুগের বার্তা পত্রিকা হতে নারীলোভী শাহরিয়ার খপ্পরে দিশেহারা একাধিক নারী শিরোনামের সংবাদটি সংগ্রহ করে প্রত্যাহ বার্তার অনলাইনে প্রকাশ করায় তাকে হত্যার হুমকী দিয়েছে। এঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী , তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন কেশবপুর নিউজ ক্লাবের সাংবাদিকবৃন্দরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD