শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

বেনাপোলে সিমান্তে ৪ পিস স্বর্ণের বার সহ পাচারকারী আটক

প্রকাশিত : ০১:৩১ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২১ বৃহস্পতিবার 109 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 আঃজলিল, যশোর 

ভারতে পাচার সময় বেনাপোল সীমান্ত থেকে ৪ পিস স্বর্ণের বার (০.৪৩৪ কেজি ) ও একটি মোটর সাইকেল সহ আব্দুল জলিল নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। রোববার (১৪ মার্চ) বিকালে বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামের এবি ইটভাটার সামনে থেকে তাকে আটক করা হয়। আটক জলিল বেনাপোল ছোট আঁচড়া গ্রামের মৃত মহারম আলীর ছেলে। বিজিবি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভারতে পাচারের উদ্দেশ্যে বিপুল পরিমাণ স্বর্নের একটি চালান সহ এক যুবক মোটরসাইকেল যোগে বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামে যাচ্ছে। এমন খবরে বোয়ালিয়া গ্রামে অভিযান চালিয়ে সন্দেহ ভাজন মোটরসাইকেল আরোহি জলিলকে আটক করা হয়। এসময় তার শরীর তল্লাশি করলে কোমরে বাধা অবস্থায় ৪ পিস স্বর্নের বার পাওয়া যায়। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা জানান, আটক আসামির বিরুদ্ধে স্বর্ন চোরাচালান আইনে মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এবং উদ্ধারকৃত স্বর্নের সিজার মূল্য ৩০ লাখ টাকা বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD