শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

আগুনমুখায় তরমুজবাহী ট্রলারে দুর্বৃত্তদের হামলা, আহত ৭

প্রকাশিত : ০৭:১৫ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২১ শুক্রবার 151 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদীতে একটি তরমুজবাহী ট্রলারে হামলা চালিয়েছে দুর্বত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার আগুনমুখা নদীর একটি ভাসাচর সংলগ্ন এ ঘটনা ঘটে।
জানা গেছে, বৃহস্পতিবার মধ্যরাতে রাঙ্গাবালীর গহিনখালী ¯øুইসঘাট থেকে সাড়ে ৩ হাজার তরমুজ বোঝাই করে একটি ট্রলার গলাচিপার হরিদেবপুরের উদ্দেশ্যে ছেড়ে হয়। পথিমধ্যে রাত সাড়ে ১২ টায় আগুনমুখা নদীর ভাসা চর অতিক্রমকালে ট্রলারযোগে একদল দুর্বৃত্ত এসে তরমুজ বোঝাই ট্রলার আটকে হামলা চালায়। এসময় ট্রলারে থাকা মাঝি, তরমুজ মালিক ও ব্যাপারীসহ ৭ জনকে বেধড়ক মারধর করে আহত করে। একপর্যায় তরমুজ বোঝাই ট্রলারটি নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে শুক্রবার ভোরে গলাচিপার টেংগাতলায় ওই ট্রলারটি ফেলে রেখে গেলে সেটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।
এদিকে, আহতদের গলাচিপাসহ বিভিন্ন এলাকায় চিকিৎসা দেওয়া হয়। গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত তরমুজ ব্যাপারী কবির মল্লিক জানান, হঠাৎ আমাদের হামলা চালায়। আমাদেরকে অনেক মারধর করে। এসময় আত্মরক্ষায় দুইজন নদীতে ঝাঁপ দেয়। আমাকেসহ তিনজনকে গাছবনে ফেলে যায়। আর ট্রলারসহ দুইজনকে নিয়ে যায়। শুনেছি পরে তারা সকলেই উদ্ধার হয়েছে।
রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ‘গলাচিপা থানা এলাকায় ঘটছে। রাতে গলাচিপা থানায় রিপোর্ট হয়েছে। লোকজন উদ্ধার করছে পুলিশ।’ গলাচিপা থানার ওসি শওকত আনোয়ার জানান, ‘আগুনমুখা নদীতে যে ঘটনা ঘটছে, ওদের ওপরে যে আক্রমণ হয়েছে তারা সকলে নিরাপদে আছে। ওখান থেকে কোন মালামাল লুটপাট হয় নাই। ট্রলার ও মাল অক্ষত অবস্থায় আছে। ওনাদের মারধর করে মালামাল ফেলে রেখে চলে গেছে। সম্ভবত কোন পূর্ব শত্রæতার জের ধরে হামলাটা করছে। ধারণা করা হচ্ছে, ব্যবসায়ী বিরোধের জের। এ ঘটনায় এখনও কোন মামলা কিংবা অভিযোগ হয়নি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD