শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে দোকান চুরির ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ!

প্রকাশিত : ১১:৪৯ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২১ বৃহস্পতিবার 54 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দোকান এক দোকান চুরি ও চোরাই মাল ক্রয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আমলিবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

চুরির অভিযোগে আটককৃতরা হলেন উপজেলার রাঙ্গাবালী সদর ইউনিয়নের আমলীবাড়িয়া এলাকার মোঃ বজলু শিকদারের ছেলে মোঃ মিরাজ(২২), মৃত লতিফ হাওলাদারের ছেলে মোঃ রুবেল (৩০) এবং চোরাই মাল ক্রয়ের অপরাধে আটকৃত মৃত শাহজাহান হাওলাদারের ছেলে স্বপন হাওলাদার (৩৮)।

পুলিশ সুত্রে জানা গেছে, চুরির অভিযোগে আটকৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা দায় শিকার করেন এবং চুরিরকৃত মালমাল ক্রয় করেছেন তার নাম ও ঠিকানা দিলে তারা চোরাই মাল ক্রয়ের অপরাধে তাকে আটক করেন । এবং জিজ্ঞাসাবাদ করলে অভিযুক্ত ব্যক্তি তা শিকার করেন এবং ক্রয়কৃত কিছু চোরাই মাল বের করে দেন । এ ঘটনায় পরবর্তীতে চোরদের কাছ থেকে দোকানের শাটার এবং তালা কাটার ও ভাঙ্গার কাজে ব্যবহৃত লোহার রড এবং হ্যাসকো ব্লেড জব্দ করা হয়। এবং আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। রাঙ্গাবালী থানার মামলা নম্বর ০৫।

এবিষয়ে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আটকৃতদের বিরুদ্ধে ৪৫৭/৪৬১/৩৮০/৪১১/ ৪১৩ ধারায় পিসি অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য গত গত সোমবার ৫ জুলাই রাতে উপজেলার আমলীবাড়িয়া এলাকার মোঃ আবুল কালাম প্যাদার ছেলে মোঃ পলাশ প্যাদা নামক এক ব্যাক্তির টিনসেডের তৈরি মুদি মনোহরি দোকানে চুরির ঘটনা ঘটে । এরপর রাঙ্গাবালী থানা পুলিশকে অবহিত করেন তিনি ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD