শনিবার ১৫ জানুয়ারি ২০২২, ১লা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : ০৯:০০ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২১ শুক্রবার 33 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় লাইজু আক্তার (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া বাজারের অদূরে একটি বাবলা গাছ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ওই গৃহবধূ ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুল হকের মেয়ে।
জানাগেছে, কয়েক বছর আগে চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের জহিরুল হকের সাথে দাম্পত্য জীবন শুরু করেন লাইজু। তাদের কোলজুড়ে আসে তিনটি কন্যা সন্তান । সবগুলো কন্যা সন্তান হওয়া এবং সর্বশেষ কন্যা সন্তানটিও প্রতিবন্ধি (ঠোট কাটা) হয়ে জন্মগ্রহণ করায় বিচলিত হয়ে পড়েন মা লাইজু । তাই ঠিকমতো দুধ খাওয়াতে না ওই বাচ্চাটিকে । ফলে কয়েকদিন পনের দিনের ব্যবধানে মারা যায় শিশুটি। অর্থাৎ মাস ছ’য়েক আগে ওই বাচ্চাটি মারা যায়। এরপরই মা লাইজু মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর থেকেই কিছুদিন স্বামীর বাড়ী এবং কিছুদিন বাবার বাড়ী থাকতেন তিনি। গত বৃহস্পতিবার মধ্যরাতে হঠাৎ কাউকে কিছু না জানিয়ে বাবার ঘর থেকে বেড়িয়ে পড়েন লাইজু। পরে পরিবারের লোকজন রাতভর খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। এরপর ভোররাতে বাইলাবুনিয়া বাজারের কাছেই একটি বাবলা গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে চরমোন্তাজ পুুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোমিনুল হক লাশটি উদ্ধার করেন।
এব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। আর একটি অপমৃত্যুর মামলা হবে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD