বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালী প্রেস ক্লাবের দুই সদস্যের পদ স্থগিত

প্রকাশিত : ১০:২৪ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২১ সোমবার 52 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

ক্ষমতা কুক্ষিগতসহ প্রেস ক্লাবের আদর্শ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকায় পটুয়াখালীর রাঙ্গবালী প্রেস ক্লাব কার্যনির্বাহী পরিষদের ক্ষমতা লোভী জোবায়ের হোসেন ও মু.জাবির হোসেন দুই সদস্যের পদ স্থগিত করা হয়েছে। প্রেস ক্লাবের এক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে সোমবার স্থগিত আদেশের এ নোটিশ জারি করা হয়।
২০১০ সালে স্থাপিত রাঙ্গাবালী প্রেস ক্লাবের সর্বশেষ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয় চলতি বছরের ১৫ অক্টোবর। এতে দৈনিক দিনকালের প্রতিনিধি মো. হাফিজুর রহমানকে সভাপতি ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ পুনর্গঠন করা হয়। প্রেস ক্লাবের এক সাধারণ সভায় পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি মুফতি সালাউদ্দিনের উপস্থিতিথে সকল সদস্যদের সম্মতিক্রমে কমিটি ঘোষণা করেন। অথচ চলতি মাসের ২ তারিখ নির্বাহী পরিষদের সদস্য মো. জোবায়ের হোসেন নিজেকে নিজে ভারপ্রাপ্ত সভাপতি বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশ করে। এমতাবস্থায় ৩ নভেম্বর প্রেস ক্লাবের এক জরুরী সভা ডাকা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে প্রেস ক্লাবের সদস্য জোবায়ের ও তার সহযোগী ছোট ভাই যুগ্ম সাধারণ সম্পাদক মু. জাবির হোসেন এর সদস্যপদ স্থগিত করা হয়। সাথে সাথে কেন তাদের সদস্যপদ বাতিল হবেনা, এই মর্মে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়। ৩০ দিনের মধ্যে কারণ দর্শাতে ব্যর্থ হলে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে নোটিশে বলা হয়।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD