শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

পটুয়াখালী-৪(কলাপাড়া-রাঙ্গাবালী) :আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সোহাগের লিফলেট বিতরণ

প্রকাশিত : ১০:৫৭ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২১ সোমবার 18 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ছাত্রলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মো. শামীম আল সাইফুল সোহাগ লিফলেট বিতরণ করেছেন। বুধবার দিনব্যাপী রাঙ্গাবালী উপজেলার প্রত্যন্ত এলাকায় গণসংযোগ করে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও সফলতা বিষয়ক লিফলেট বিতরণ করছেন তিনি।
জানাগেছে, গত এক সপ্তাহ ধরে আসনটির আওতাধীন রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন এলাকার হাট-বাজারে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সফরসঙ্গী করে ‘নৌকা’র পক্ষে শামীম আল সাইফুল সোহাগ গণসংযোগ করে যাচ্ছেন।
এরপর সর্বশেষ বুধবার সন্ধ্যায় তিনি উপজেলা সদরের প্রাণকেন্দ্র বাহেরচর বন্দরে কলাপাড়ার তাপবিদ্যুৎ কেন্দ্রে আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়ে একটি মিছিল বের করেন। পরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে রাতে রাঙ্গাবালী প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।
এ সময় মনোনয়ন প্রত্যাশী সোহাগ বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ঘটে। আশা করি, তরুণদের মধ্যেই মনোনয়ন দিবেন জননেত্রী শেখ হাসিনা। সেক্ষেত্রে মনোনয়নে আমি আশাবাদি। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এমপি হয়ে এই জনপদের সার্বিক উন্নয়নের জন্য কাজ করবো।’ তিনি আরও বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে আমরা একমত। তিনি যাকে নৌকা দিবেন, আমরা তার পক্ষেই কাজ করবো।’

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD