বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে করোনা আক্রান্ত হয়ে  অবসরপ্রাপ্ত শিক্ষকের  মৃত্যু 

প্রকাশিত : ০৭:৩১ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২১ রবিবার 59 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

করোনা আক্রান্ত হয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক হাফিজুর রহমানের (৭৫) মৃত্যু হয়েছে।  শনিবার বিকেলে  গলাচিপা থেকে পটুয়াখালী  নেওয়ার পথে তিনি মারা যান।
শনিবার রাত ১২ টায় পটুয়াখালী সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেন। তার দেয়া তথ্যমতে, শনিবার গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে হাফিজুর রহমানের করোনা পজিটিভ শনাক্ত  হয় (নমুনা আইডি নং গলা/৮৭৬)।  ওইদিন গলাচিপা থেকে পটুয়াখালী নেওয়ার পথে বিকেল ৫টায় মারা যান।
নিহত হাফিজুর রহমান উপজেলার বাহেরচর হাই/এ সরকারি প্রাথমিক বিদ্যায়ের প্রধান শিক্ষক পদ থেকে দীর্ঘদিন আগে অবসরে গিয়েছিলেন৷
জানা গেছে, অসুস্থ অবস্থায় হাফিজুর রহমানকে শনিবার গলাচিপা থেকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে মারা যান ।  রাত ৮টার দিকে তার লাশ নিজ গ্রামের বাড়ি উপজেলা সদরের বাহেরচর বাজারে নিয়ে আসা হয়। রোববার সকাল ৯টায় নামাজে জানাজা শেষে তার দাফন করা হবে বলে জানা গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD