শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

ইউনিয়ন ডিজিটাল সেন্টারের বিভাগীয় কমিটি ঘোষণা

প্রকাশিত : ০৮:৩৩ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২১ সোমবার 19 বার পঠিত

মোঃ নাসির উদ্দিন গলাচিপা প্রতিনিধি:

 

বর্তমান সরকারের ব্রেইন চাইল্ড হিসেবে খ্যাত ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালকদের সংগঠন ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিচালক ফোরাম এর বরিশাল বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার (৩০ জুলাই) বিকাল ৩টায় পূর্ব ঘোষিত ডিজিটাল কনফারেন্সে পবিত্র ধর্মগ্রন্থ তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। ডিজিটাল সেন্টারে কর্মরত যে সকল উদ্যোক্তাবৃন্দ মৃত্যুবরণ করেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত ও অসুস্থদের সুস্থতা কামনা করে দোয়া এবং মোনাজাতের আয়োজন করা হয়। নবগঠিত কমিটিতে সভাপতি হন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কৃতি সন্তান, মা-মাটি মানুষের বন্ধু, গরীব দুঃখী মেহনতী মানুষের দুঃখ দুর্দশায় সবর্জনীয় উপকারক ২নং গোলখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. মোতালেব হাওলাদারের ছেলে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. নুরুল ইসলাম সভাপতি হওয়ায় গলাচিপা গোলখালীবাসী প্রাণঢাল অভিনন্দন এবং ঝালকাঠি জেলার মো. সাহাবুদ্দিন মানিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া সহ-সভাপতি হিসেবে ভোলার অরুন চন্দ্র হাওলাদার, অর্থ সম্পাদক হিসেবে বরিশালের মাহাতাব উদ্দিন, সাংগঠনিক হিসেবে বরগুণার মো. মাসুম বিল্লাহকে নির্বাচিত করেছেন। এ সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন বাংলাদেশ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কেন্দ্রীয় পরিচালক ফোরামের সভাপতি হাজী মো. আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মাহাতাব আলী সহ কেন্দ্রীয় নের্তৃবৃন্দ। উক্ত ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় ফোরামের সাবেক সভাপতি মো. ফজলুল করিম রিয়াজ। এ সময়ে আলোচকবৃন্দরা বলেন, করোনাকালীন সময়ে বিনা পারিশ্রমিকে দিন রাত কাজ করলেও তাদের প্রতি সরকার অবহেলা করছে। এছাড়াও যেকোন মূল্যে সরকারি কর্মচারীর মর্যাদা ও বেতন ভাতা আদায়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD