শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

ইউনিয়ন ডিজিটাল সেন্টারের বিভাগীয় কমিটি ঘোষণা

প্রকাশিত : ০৮:৩৩ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২১ সোমবার 54 বার পঠিত

মোঃ নাসির উদ্দিন গলাচিপা প্রতিনিধি:

 

বর্তমান সরকারের ব্রেইন চাইল্ড হিসেবে খ্যাত ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালকদের সংগঠন ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিচালক ফোরাম এর বরিশাল বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার (৩০ জুলাই) বিকাল ৩টায় পূর্ব ঘোষিত ডিজিটাল কনফারেন্সে পবিত্র ধর্মগ্রন্থ তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। ডিজিটাল সেন্টারে কর্মরত যে সকল উদ্যোক্তাবৃন্দ মৃত্যুবরণ করেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত ও অসুস্থদের সুস্থতা কামনা করে দোয়া এবং মোনাজাতের আয়োজন করা হয়। নবগঠিত কমিটিতে সভাপতি হন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কৃতি সন্তান, মা-মাটি মানুষের বন্ধু, গরীব দুঃখী মেহনতী মানুষের দুঃখ দুর্দশায় সবর্জনীয় উপকারক ২নং গোলখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. মোতালেব হাওলাদারের ছেলে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. নুরুল ইসলাম সভাপতি হওয়ায় গলাচিপা গোলখালীবাসী প্রাণঢাল অভিনন্দন এবং ঝালকাঠি জেলার মো. সাহাবুদ্দিন মানিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া সহ-সভাপতি হিসেবে ভোলার অরুন চন্দ্র হাওলাদার, অর্থ সম্পাদক হিসেবে বরিশালের মাহাতাব উদ্দিন, সাংগঠনিক হিসেবে বরগুণার মো. মাসুম বিল্লাহকে নির্বাচিত করেছেন। এ সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন বাংলাদেশ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কেন্দ্রীয় পরিচালক ফোরামের সভাপতি হাজী মো. আরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মাহাতাব আলী সহ কেন্দ্রীয় নের্তৃবৃন্দ। উক্ত ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় ফোরামের সাবেক সভাপতি মো. ফজলুল করিম রিয়াজ। এ সময়ে আলোচকবৃন্দরা বলেন, করোনাকালীন সময়ে বিনা পারিশ্রমিকে দিন রাত কাজ করলেও তাদের প্রতি সরকার অবহেলা করছে। এছাড়াও যেকোন মূল্যে সরকারি কর্মচারীর মর্যাদা ও বেতন ভাতা আদায়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD