রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব

প্রকাশিত : ০৫:১৮ অপরাহ্ণ, ১৭ আগস্ট ২০২১ মঙ্গলবার 20 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

‘রাঙ্গাবালীবাসীর দীর্ঘদিনের স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। খুব শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে। আলোকিত হবে এখানকার মানুষ। এ কৃতিত্ব ১৬ কোটি মানুষের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার।’
উদ্বোধনের অপেক্ষায় থাকা পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিদ্যুৎ উপকেন্দ্রের (সাবস্টেশন) কাজ পরিদর্শনকালে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মহিব্বুর রহমান মহিব এ কথা বলেছেন। সোমবার বিকেলে আয়োজিত এক সভায় তিনি আরও বলেছেন, ‘সাবমেরিন ক্যাবলের মাধ্যমে নদীর তলদেশ দিয়ে এ উপজেলায় বিদ্যুৎ আসছে। বিদ্যুৎ চালু হলে এ অঞ্চলের মানুষ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে বলে প্রত্যাশা করি। এতে করে আধুনিক ও সমৃদ্ধ একটি উপজেলায় পরিণত হবে রাঙ্গাবালী।
এমপির বিদ্যুৎ উপকেন্দ্র পরিদর্শনকালে আয়োজিত সভায় অতিথি ছিলেন, এমপিপত্মী কলাপাড়া মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান, রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এবং সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, চরমোন্তাজ ইউপি চেয়ারম্যান হানিফ মিয়া প্রমুখ। এছাড়া পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চলতি আগস্ট মাসের মধ্যেই ১০ মেগাওয়াট ক্ষমতা সম্পন্ন রাঙ্গাবালী বিদ্যুৎ উপকেন্দ্র আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে কার্যক্রম চালু করার লক্ষ্যে কাজ চলছে বলে জানান পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD