শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি

প্রকাশিত : ০৮:২০ অপরাহ্ণ, ২৩ আগস্ট ২০২১ সোমবার 58 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে পরকীয়ার জেরে ব্যবসায়ী মনির হত্যাকাÐে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবি তুলেছেন নিহতের পরিবার-স্বজনরা। এ দাবিতে সোমবার দুপুরে ওই ইউনিয়নের কাটাখালী গ্রামে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি হয়।
ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে নিহত মনিরের পরিবার-স্বজনদের পাশাপাশি স্থানীয় শতাধিক ব্যবসায়ী ও প্রতিবেশী অংশ নেন। কর্মসূচিতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নিহত মনির সিকদারের বাবা মোসলেম সিকদার, স্ত্রী জেসমিন বেগম,  ছেলে শাওন সিকদার, মেয়ে স্বরণিকা, ভগ্নিপতি কামাল সিকদার ও ভাগ্নে নাজমুল প্রমুখ। তাদের দাবি, অনতিবিলম্বে মনির হত্যাকাÐে জড়িত হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায়    এনে ফাঁসি দেওয়া হোক।
উল্লেখ্য, চলতি বছরের গত ১৪ মে রাতে খাওয়া দাওয়া করে কাটাখালী এ হাকিম মাধ্যমিক বিদ্যালয়ের সামনের নিজ মুদি দোকানে যাওয়ার পথে ব্যবসায়ী মনির আকনকে কুপিয়ে হত্যা করা হয়। এর পরদিন ১৫ মে মনিরের বাবা মো. মোসলেম সিকদার বাদী হয়ে রাঙ্গাবালী থানায় একটি মামলা করেন। ওই মামলায় ১৮ মে প্রতিবেশী  ব্যবসায়ী জাকির আকনকে গ্রেফতার করে পুলিশ। তখন পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,  জাকিরের স্বীকারোক্তিতে খুনের কারণ বের হয়। জাকিরের স্ত্রী নাছিমার বেগমের সঙ্গে মনিরের পরকীয়া সম্পর্ক ছিল। এর জেরে জাকির ও অন্যান্য আসামিরা মনিরকে পূর্ব পরিকল্পিত খুন করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD