শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


বেকারত্ব দূরীকরণে মোবাইল সার্ভিসিং কোর্সের উদ্বোধন

প্রকাশিত : ১০:৫১ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার 13 বার পঠিত

কামরুল হাসান হৃদয় লক্ষ্মীপুর প্রতিনিধি:

 

বেকার যুব সমাজ গঠনে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনে যুব উন্নয়ন লক্ষ্মীপুর সদরের আয়োজনে এবং সবুজ বাংলাদেশ’র সহযোগীতায় ৩০জন বেকার যুবক ও যুবতীদের কর্মসংস্থানের লক্ষ্যে ৭দিন মেয়াদে মোবাইল সার্ভিসিং কোর্সের উদ্বোধন করা হয়।

২৮সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বিকেল ৩টায় সবুজ বাংলাদেশ অফিস কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠান হয়।

লক্ষ্মীপুর সদর উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সালেহ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর লক্ষ্মীপুরের সহকারী পরিচালক হুমায়ুন কবীর, বিশেষ অতিথি কাজল কায়েস জেলা প্রতিনিধি কালের কন্ঠ, শাহীন আলম সভাপতি সবুজ বাংলাদেশ, মাহবুবুর রশীদ চৌধুরী সহ সভাপতি, ইসমাইল হোসেন বাবু সাধারণ সম্পাদক সবুজ বাংলাদেশ।

যুবদের কর্মসংস্থানের লক্ষ্যে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান অনুষ্ঠানে আগত যুব উন্নয়ন ও সবুজ বাংলাদেশের কর্মকর্তাগণ। এভাবে বিভিন্ন মেয়াদে এই প্রশিক্ষণটি করানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD