মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ


রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

প্রকাশিত : ১১:০৯ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০২১ শনিবার 17 বার পঠিত

মাহমুদ হাসান রাজিব নিজস্ব প্রতিবেদক:

হাসপাতালবিহীন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় অনলাইন ভিত্তিক টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা সড়ক এলাকায় আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কার্যক্রমের এ যাত্রা শুরু হয়।
‘এফ. ইসলাম স্বাস্থ্য সেবাকেন্দ্র’ নামক এ প্রতিষ্ঠানটিতে সকল শ্রেণীর মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে বলে জানান উদ্যোক্তারা। উদ্যোক্তারা জানান, প্রতি শনি-বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এমবিবিএস ডাক্তার দ্বারা সেখানে টেলিমেডিসিন চিকিৎসা সেবা দেওয়া হবে।
সোফিমেড সংস্থার অর্থায়ণে উপজেলার বাহেরচর গ্রামের প্রয়াত  ফখরুল  ইসলামের (বকু মিয়া) নামে এ স্বাস্থ্যকেন্দ্রের কার্যক্রম পরিচালনা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন, অবসরপ্রাপ্ত শিক্ষক সাজাদুল ইসলাম শামিম, আজাদুল ইসলাম বাবলু ও উপসহকারি মেডিকেল অফিসার ফিরোজ মাহমুদ প্রমুখ।
এ সময় কার্যক্রমের পৃষ্ঠপোষক মোহাম্মদ জাহাঙ্গীর দেওয়ান অনলাইনে অংশ নিয়ে সকলকে সেবা গ্রহণের আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD