শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন

প্রকাশিত : ০৪:৫০ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২২ শনিবার 7 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

আগামী ৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার দুইটি ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বাছাই সম্পন্ন হয়েছে। দলের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে ভোট প্রক্রিয়ার মধ্য দিয়ে প্রার্থী বাছাই সম্পন্ন হয়। শনিবার দুপুর সাড়ে ১১ টার দিকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের একটি কক্ষে এ বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।

জানাগেছে, তৃণমূল প্রার্থী বাছাই প্রক্রিয়ায় অংশ নিতে বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের দপ্তর শাখা থেকে ফরম বিতরণ এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ জমা ও গ্রহণ করা হয়। পরে শনিবার বেলা সাড়ে ১১টা থেকে শুরু হয় তৃণমূলের ভোটের মাধ্যমে প্রার্থী বাছাই প্রক্রিয়া শুরু হয়। এতে বড়বাইশদিয়া ইউনিয়নের মো. ওমর ফারুক ১৯ তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী জাফর আহম্মেদ ১৭ ভোট এবং মৌডুবী ইউনিয়নে ইলিয়াস মাহমুদ শিপন ৪৪ তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী মাহমুদ হাসান রাসেল ১৫ ভোট পেয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল বোস, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন প্রমুখ।

এসময় জেলা জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বলেন, তৃণমূলের বাছাই প্রক্রিয়া শেষ হয়েছে আমরা ফলাফল কেন্দ্রে পাঠিয়ে দিবো কেন্দ্রের সিদ্ধান্তই চূড়ান্ত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD