শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

প্রকাশিত : ০৪:২৮ অপরাহ্ণ, ৮ জানুয়ারি ২০২২ শনিবার 6 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর এক কিশোরের লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড ও পুলিশ। শনিবার সকালে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।
মারা যাওয়া ওই কিশোরের নাম মো. নিয়াজ (১৭)। সে গলাচিপা উপজেলার সতিরাম গ্রামের জলিল হাওলাদারের ছেলে। পেশায় নিয়াজ জেলে ছিল।
জানা গেছে, গত ৩ জানুয়ারি বিকেল ৫ টায় নিহত নিয়াজসহ আরও তিনজন গলাচিপা উপজেলার পানপট্টি থেকে ট্রলার নিয়ে মাছ ধরার জন্য রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের গরুভাঙ্গা এলাকায় যায়। কিন্তু ওইদিন রাত ১১ টার পর থেকে নিয়াজ নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি।
এ ঘটনার পরদিন ৪ জানুয়ারি নিয়াজের বাবা জলিল হাওলাদার রাঙ্গাবালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। অবশেষে নিখোঁজের পাঁচদিন পর উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের বিবির হাওলা এনআই সিনিয়র ফাজিল মাদ্রাসার পূর্বপাশের ¯øুইসগেট সংলগ্ন আগুনমুখা নদীর পাড়ে একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে কোস্টগার্ড ও পুলিশের যৌথভাবে লাশটি উদ্ধার করে।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD