শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে জেএসসি পরীক্ষা কেন্দ্রে জনপ্রতিনিধিদের প্রবেশ

প্রকাশিত : ১০:৩৬ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২১ সোমবার 51 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

১৪৪ ধারা ভঙ্গ করে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা কেন্দ্রে জনপ্রতিনিদিদের অনাধিকার প্রবেশের ঘটনা ঘটেছে। এই পরীক্ষার প্রথমদিন বৃহস্পতিবার উপজেলার রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় এ ঘটনা ঘটে।
জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় জেএসসির বাংলা বিষয়ের পরীক্ষা চলাকালীন সময় স্থানিয় কয়েকজন জনপ্রতিনিধি অনাধিকার প্রবেশ করে। তারা বিভিন্ন কক্ষেও প্রবেশ করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসার আগেই পরীক্ষা কেন্দ্র ত্যাগ করেন। এ ঘটনার গোপনে ধারণকৃত ভিডিও চিত্র প্রতিবেদকের কাছে সংরক্ষিত রয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন প্রধান শিক্ষক জানান, পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট না থাকা সত্তে¡ও কারও প্রবেশ আইনত দÐনীয় অপরাধ। কারণ এর আগেরদিন সন্ধ্যায় মাইকিং করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ১৪৪ ধারা জারি করেছেন। রাঙ্গাবালী জেএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব ও রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক বলেন, প্রথমদিনের পরিক্ষায় তারা কয়েকজন (জনপ্রতিনিধি) কেন্দ্রে ঢুকছে কিন্তু তাদের নিষেদ করা হয়েছে আগামি দিন গুলোতে ওনাদের ঢুকতে দেয়া হবে না।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহাগ হাওলাদার জানান, ‘বিষয়টি শুনে আমি পরীক্ষা কেন্দ্রে আসার আগেই তারা ঘটনাস্থল ত্যাগ করেন। আপনারা নিউজ করে দেন। আমি ব্যবস্থা নিব।’

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD