সর্বশেষ :

বিতর্কে মৌসুমী চট্টোপাধ্যায়

০৭:৩৬, ২৩ জানুয়ারি ২০১৯

সম্প্রতি, বিজেপিতে যোগ দিয়েছেন কলকাতার খ্যাতনামা অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। আর রাজনীতিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী। দলীয় অনুষ্ঠানে সঞ্চালিকার পোশাক নিয়ে প্রশ্ন তুলে সমালোচনার মুখে পড়েছেন তিনি। 

জানা গেছে, গুজরাটের সুরাতের একটি হোটেলে বিজেপি নেতৃত্বের সঙ্গেই সাংবাদিক সম্মেলনে যোগ দেন তিনি। সেই অনুষ্ঠানে যিনি সঞ্চালিকা ছিলেন তাঁর পরনে ছিল শার্ট ও স্কিন টাইট প্যান্ট। সেই সঞ্চালিকাই সংবাদমাধ্যমের সঙ্গে মৌসুমী চট্টোপাধ্যায়ের আলাপ করিয়ে দেন। 

সেসময় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় ওই সঞ্চালিকার উদ্দেশ্যে বলেন,’আপনি যে পোশাক পরে এসেছেন, সেই পোশাক ঠিকঠাক নয়। আপনার উচিত ছিল শাড়ি কিংবা কুর্তা-চুরিদার পড়া। আমি তোমায় এসব কথা বলছি, কারণ তোমার থেকে আমি অনেক বড়। আমি আমার মেয়েকেও বাইরের কোনও অনুষ্ঠানে এধরনের পোশাক পরতে অনুমতি দিতাম না। তোমার উচিত ছিল বাঙালিদের মতো শাড়ি পরে আসা।

এদিকে মৌসুমী চট্টোপাধ্যায়কে এই অনুষ্ঠানে আসার উদ্দেশ্য সম্পর্কে বলতে বলা হলে, তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেশের অন্যতম বড় নেতা হিসাবে তুলে ধরতে তিনি এসেছেন। 

পাঠকের মন্তব্য

লাইভ

টপ