রাঙ্গাবালীতে শুভসংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ১০:১০, ১৬ মার্চ ২০১৯

‘শুভ কাজে সবার পাশে’ এ প্রত্যয় নিয়ে পথশিশু ও বঞ্চিতদের নিয়ে স্কুল শিক্ষার ব্যবস্থা, তরুণ, যুবক ও বয়স্কদের স্বাক্ষরতার উদ্যোগ গ্রহণ, দরিদ্র শিশুদের শিক্ষার উপকরণ বিতরণ করাসহ নানাবিধ স্বেচ্ছাসেবীমূলক কাজে এগিয়ে আসার লক্ষ্যে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দৈনিক কালের কণ্ঠের পাঠক ফোরাম শুভসংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০ টায় উপজেলার রাঙ্গাবালী সরকারী কলেজ মিলনায়তনে এক মতবিনিময় সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

দৈনিক কালের কণ্ঠের রাঙ্গাবালী প্রতিনিধি এম সোহেলকে প্রধান উপদেষ্টা করে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রাঙ্গাবালী কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. সাব্বির হোসাইন, সহ-সভাপতি ইমরোজ মাহমুদ রুদ্র, ইমরান মাহমুদ সম্রাট, আবদুল্লাহ আল ইমরান, বাবুল গাজী, রাজন মাহমুদ, সাধারণ সম্পাদক মো. ইমরান মাহমুদ মোশারেফ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান মীর, মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ হোসেন জিসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান সোহান, ইব্রাহিম মাহমুদ, কোষাধ্যক্ষ আলাউদ্দিন এহসান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রিফাত,উপ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইমুন, সমাজ কল্যাণ সম্পাদক নিশাত মাহমুদ প্রবীণ, ক্রীড়া সম্পাদক শাহরিয়ার ইসলাম রেদোয়ান,উপ ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, নারী বিষয়ক সম্পাদক শাহারা আক্তার মিম, উপ-নারী বিষয়ক সম্পাদক জান্নাতুল বাকিয়া, এমি আক্তার, তানজিলা নিসা, কার্যকরী সদস্য প্রমি, শিলা, সুমাইয়া, খালিদ মাহমুদ রোমিও, রিশান, তিশাম, উৎস, সুকলা ও পাবেল, টুটুল হাসান রাব্বি, শাওন, তাজুল ইসলাম, শর্মিলা আক্তার লুপা, মারিয়া, দিনা, তামান্না প্রমুখ।

এসময় অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী সরকারী কলেজের ইংরেজি প্রভাষক সুভাষ চন্দ্র, দৈনিক যুগান্তরের রাঙ্গাবালী প্রতিনিধি ও রাঙ্গাবালী প্রেসকাবের সাধারণ সম্পাদক কামরুল হাসান মল্লিক।

এসময় বক্তারা বলেন, আংশিক নয়, পুরো সত্য প্রকাশে দৃঢ় প্রতিজ্ঞ। পাঠকের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি সামাজিক দায়িত্ব পালনে নতুনত্বের দৃষ্টান্ত হতে চায় কালের কণ্ঠ। যা প্রচলিত ধারা ভেঙে সামাজিক আন্দোলনের শুভ সূচনা করবে। এর পাশাপাশি দেশের সর্বস্থরের মানুষকে একত্রিকরণের ব্যতিক্রমী ও দায়িত্বশীল কাজটি করবে শুভসংঘ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ