চোটগ্রস্ত সাকিবের সর্বশেষ অবস্থা

অনলাইন ডেস্ক ০৪:০০, ১৬ মে ২০১৯

অপরাজিত থেকে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওঠার আনন্দের মাঝে শংকা হয়ে দেখা দিল সাকিব আল হাসানের ইনজুরির খবর। গতকাল বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাটিং করার সময় চোট পান সাকিব। এখন পর্যন্ত তার চোট গুরুতর কিছু নয় বলেই মনে করা হচ্ছে। তবে এক দিন পর্যবেক্ষণের পর অবস্থা আরও ভালো বোঝা যাবে। সংবাদমাধ্যমকে এমন তথ্য দিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু।

 

বাংলাদেশের ৬ উইকেটে জয় পাওয়া ম্যাচটিতে ব্যক্তিগত ৪৬ রান করে মাঠে শুয়ে পড়েন সাকিব। ব্যথায় ছটফট করতে দেখা যায় তাকে। এসময় ফিজিও মাঠে এসে বেশ কিছুক্ষণ চিকিৎসা দেন। চিকিৎসা শেষে আবারও ব্যাটিং শুরু করে ক্যারিয়ারের ৪২তম হাফ সেঞ্চুরি পুরণ করেন সাকিব। কিন্তু ফিফটির পর শরীরের পেছন দিকের ব্যথায় মাঠ ছাড়েন সাকিব। এই দৃশ্য দেখেই শংকিত হয়ে পড়েন দর্শকরা। সাকিব ছাড়াই কি তবে বিশ্বকাপ?

জানা গেছে, চিকিৎসা নেওয়ার পর ব্যাটিং চালিয়ে গেলেও একটু পর দৌঁড়ে রান নেওয়ার সময় আবার টান লাগে পেছনে। দৌঁড়ের শেষ দিকে ব্যথায় পিঠে হাত দিয়ে চেপে ধরতে দেখা গেছে তাকে। মাঠ ছেড়েছেন তখনই। বাংলাদেশের জিততে তাতে কোনো সমস্যা হয়নি। অপরাজিত থেকেই প্রাথমিক পর্ব শেষ করেছে বাংলাদেশ। তবে সাকিবকে নিয়ে এই মুহূর্তে শঙ্কা খুব বেশি না থাকলেও বৃহস্পতিবারের আগে তার অবস্থা সম্পর্কে নিশ্চিতভাবে কিছু বলা যাবে না।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ