প্রতিবেশীর ছাগল তাড়াতে গিয়ে হামলার শিকার অন্তঃসত্ত্বা গৃহবধূসহ চারজন

অনলাইন ডেস্ক ১০:০০, ১৯ মে ২০১৯

নিজের ক্ষেত থেকে প্রতিবেশীর ছাগল তাড়াতে গিয়ে সশস্ত্র হামলায় অন্তঃসত্ত্বা গৃহবধূসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছেন। আজ রবিবার দুপুর ১২টায় চট্টগ্রামের বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নের কোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের প্রথমে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নের কোনাখালী গ্রামের মনছুর আহমদ ও জব্বার আহমদ ২০/২৫টি ছাগল পালন করেন। ওইসব ছাগল সব সময় ছাড়া অবস্থায় থাকে। এতে প্রতিদিন মানুষের শাক-সবজি ও চারা গাছ খেয়ে ফেলে। রবিবার দুপুরে প্রতিবেশী আমির হোসেনের বসতভিটায় ঢুকে ছাগলের দল শাক-সবজি ও চারা গাছ খেতে থাকলে তার ছেলে ও পুত্রবধূ ছাগলগুলো তাড়িয়ে দেয়। ছাগল কেন তাড়ানো হলো তার জন্য দা-কিরিচ ও লাঠিসোঠা নিয়ে ছাগলের মালিক মনছুর আহমদ ও জব্বারের দলবল এগিয়ে এসে আমির হোসেন, তার দুই ছেলে ও পুত্রবধূর ওপর সশস্ত্র হামলা চালায়।

বাঁশখালী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আমিরুল ইসলাম তারেক বলেন, পুরুষ ৩ জনের ওপর হামলার জখম গুরুতর হওয়ায় তাদেরকে চমেকে প্রেরণ করা হয়েছে।

বাঁশখালী থানার এসআই নাজমুল হাসান বলেন, আহতদের হাসপাতালে দেখেছি। বিচারব্যবস্থার আগে তাদের উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছি। পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ