সর্বশেষ :

অটো নিয়ে পালাতে গিয়ে চোর আটক, পুলিশে সোপর্দ

অনলাইন ডেস্ক ০১:০০, ১২ জুন ২০১৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যাটারিচালিত অটোবাইক নিয়ে পালানোর সময় জনতা আন্তজেলা অটো চোরচক্রের স্থানীয় সদস্য আনোয়ার হোসেনকে আটক করে। পরে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে তাকে পাগলা থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লংগাইর ইউনিয়নের মাইজবাড়ি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার দত্তন্ন পাড়া গ্রামের অটোবাইকচালক সোহেল মিয়ার অটোবাইক মাইজবাড়ি থেকে কাঁজা এলাকায় যাওয়ার জন্য যাত্রীবেশে চার চোর ভাড়া নেয়। কাঁজা এলাকায় যাওয়ার পর তিনজন অটোতে বসে ভাড়ার টাকা আনার কথা বলে একজন অটোচালক সোহেল মিয়াকে নিয়ে কিছুদূর যেতেই অটোতে বসা তিন চোর বাইকটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় অটোচালক সোহেল মিয়ার চিৎকার শুনে স্থানীয় লোকজন পিছু ধাওয়া করে গোলাবাড়ি গ্রামের রেলক্রসিং এলাকায় এক চোরসহ অটোবাইকটি আটক করে। এ সময় অপর তিন চোর পালিয়ে যায়। আটক চোর উপজেলার নামা লংগাইর গ্রামের মৃত ইছব আলীর ছেলে আনোয়ার হোসেন। পালিয়ে যাওয়া তিন চোর হলো আটক আনোয়ার হোসেনের ভাই সাইদুল ইসলাম, মশাখালী টানপাড়া এলাকার লাল মিয়া ও টঙ্গী এলাকার বিল্লাল হোসেন। 
সন্ধ্যায় স্থানীয় লোকজন আটক চোর আনোয়ার হোসেনকে মাইজবাড়ি বাজারে লংগাইর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে নিয়ে যায়। সেখানে জিজ্ঞাসাবাদে আটক চোর আনোয়ার হোসেন জানায়, একটি আন্তজেলা চোরচক্র বিভিন্ন এলাকা থেকে সিএনজিচালিত গাড়ি, ব্যাটারিচালিত অটোবাইক চুরি করে গাজীপুরের টঙ্গী এলাকায় বিক্রি করে। রাতে লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব আটক অটোবাইক চোর আনোয়ার হোসেনকে পাগলা থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় অটোবাইকচালক সোহেল মিয়া বাদী হয়ে পাগলা থানায় একটি মামলা দায়ের করেছেন।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, একটি বড় গাড়ি চোর গ্যাং গফরগাঁওসহ বিভিন্ন এলাকা থেকে সিএনজিচালিত গাড়ি, অটোবাইক চুরি করে টঙ্গী এলাকায় বিক্রি করে। ধৃত আনোয়ার হোসেন ওই গ্যাংয়ের সদস্য। দায়েরকৃত মামলার ভিত্তিতে অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

পাঠকের মন্তব্য

লাইভ

টপ