মালিঙ্গার বিশাল ভুঁড়ির ছবি পোস্ট করলেন জয়াবর্ধনে!

অনলাইন ডেস্ক ০৫:০০, ২২ জুন ২০১৯

ক্রিকেটবিশ্বের অন্যতম সেরা পেসার তিনি। এখন বয়স হয়ে গেছে, তবুও ধার কমেনি বোলিংয়ে। বহুদিন নিজের সেরা ছন্দে ছিলেন না। আইপিএলেও পাওয়া যায়নি পুরনো ফর্মে। বিশ্বকাপের প্রথম কয়েকটি ম্যাচে তো বেধরক ধোলাই হজম করেছেন ব্যাটসম্যানদের কাছ থেকে। বলা হচ্ছিল, বিশ্বকাপে একদমই নিয়ে আসা উচিত হয়নি লাসিথ মালিঙ্গার। সব সমালোচনার জবাব গতকাল ইংল্যান্ডের বিপক্ষে বিগ ম্যাচে দিয়ে দিলেন ক্যারিয়ারের শেষ প্রান্তে থাকা এই গতিদানব। ৪ উইকেট তুলে নিয়ে হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ।

মালিঙ্গার এই লঙ্কাকাণ্ডের দিনেই সাবেক সতীর্থ মাহেলা জয়বর্ধনে তাঁর খালি গায়ে ভুঁড়ির ছবি পোস্ট করলেন সোশ্যাল সাইটে! তার উদ্দেশ্য, মালিঙ্গা সমালোচকদের চুপ করিয়ে দেওয়া। মাত্র ২৩২ রানের পুঁজি নিয়ে টুর্নামেন্টের সবচেয়ে হট ফেবারিট ইংল্যান্ডের ব্যাটিং লাইন আপকে থামিয়ে দেওয়ার জন্য যে এই রান পর্যাপ্ত তা কে জানত! বিশ্বাস রেখেছিলেন মালিঙ্গা।

শুরু থেকেই ইংল্যান্ডকে ব্যাটিং বিপর্যয়ের সামনে দাঁড় করিয়ে দেন তিনি। ইংল্যান্ড দলের চার মহাতারকা জো রুট, জেমস ভিন্স, বেয়ারস্টো এবং বাটলারকে শিকার করে ধসিয়ে দেন ব্যাটিং লাইনআপ। নিজের ১০ ওভারের কোটায় মাত্র ৪৩ রান খরচ করেই চার উইকেট দখল করেন তিনি। আর মালিঙ্গার আগুনে বোলিং সামলাতে না পেরে ইংল্যান্ড থেমে যায় ২১২ রানে।

মালিঙ্গার এই ম্যাচ উইনিং পারফরম্যান্সের পরেই সাবেক সতীর্থ জয়বর্ধনে সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে একটি ছবি করেন। যাতে দেখা যায় মালিঙ্গার খালি গায়ের বেঢপ আকৃতি। পোস্টের ক্যাপশন, ‘ওয়েল বোল্ড মালি। গত সপ্তাহেই তোমার বহু আলোচিত ছবি তোমার সমর্থকদের কাছে পোস্ট করার চিন্তা মাথায় এসেছিল।’

আসলে মালিঙ্গা বল হাতে ফর্মে ছিলেন না। সেই সময়েই মালিঙ্গার খোলা গায়ের বিকট চিত্র ছবি পোস্ট করে ট্রোল করা চলছিল। বলা হচ্ছিল, এত মেদবহুল চেহারা নিয়ে তিনি কী করে জাতীয় দলে সুযোগ পান! তবে জয়বর্ধনে সেই ট্রোলিংয়ের পাল্টা হিসেবে সেই ছবিই পোস্ট করে বুঝিয়ে দিতে চাইলেন, ভুঁড়িতে কী আসে যায়? ক্লাসটাই আসল।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ