রাহুলকে ফেরালেন মোহাম্মদ নবি

অনলাইন ডেস্ক ০৫:০০, ২২ জুন ২০১৯

আফগান স্পিনের সামনে খুব একটা স্বস্তিতে ছিলেন না ভারতের দুই ওপেনার। দুজনকেই ফিরতে হয়েছে স্পিনে ধরা পড়ে। মুজিবের বলে রোহিত শর্মার বিদায়ের পর এবার অপর ওপেনার লোকেশ রাহুলকে ফেরালেন  মোহাম্মদ নবি। তার বলে হজরতুল্লাহ জাজাইয়ের তালুবন্দি হন ৫৩ বলে ৩০ রান করা রাহুল। ১৮.৩ ওভারে ভারতের সংগ্রহ ২ উইকেটে ৭৮ রান।

চলতি বিশ্বকাপে ফর্মের তুঙ্গে আছেন ভারতের ওপেনার রোহিত শর্মা। তুলে নিয়েছেন দুটি সেঞ্চুরি। আজ ম্যাচের শুরুতেই এই বিপজ্জনক ব্যাটসম্যানকে ফেরত পাঠিয়েছেন মুজিব উর রহমান। তার বলে সরাসরি বোল্ড হয়ে গেছেন ১০ বলে ১ রান করা রোহিত। এরপর উইকেটে এসেই ব্যাটে ঝড় তুলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এই মুহূর্তে তার সঙ্গী হয়েছেন বিজয় শংকর।

সাউদাম্পটনের দ্য রোজ বলে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আফগান দলনেতা গুলবাদিন নাইবও বলেছেন, তিনি টস জিতলে অবশ্যই ব্যাটিং বেছে নিতেন। খুব কঠিন একটা ম্যাচ হবে এটা। ইংল্যান্ডের বিপক্ষে পারফর্মেন্স থেকে অনুপ্রেরণা নেবে তার দল।

বিশ্বকাপে এ পর্যন্ত ৫টি ম্যাচ খেলে একটিতেও জিততে পারেনি আফগনিস্তান। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান সবার নীচে। নামের পাশে কোনো পয়েন্টও নেই। অন্যদিকে বিশ্বকাপের হট ফেবারিট ভারত ৪ ম্যাচে ৩ জয় এবং একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ার সুবাদে ৭ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ভারত। ৬ এবং ৫ পয়েন্ট নিয়ে পাঁচ আর ছয়ে আছে যথাক্রমে শ্রীলঙ্কা এবং বাংলাদেশ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ