১১ বছরের শিশু ধর্ষণের শিকার, হুমকি দিয়ে ধর্ষক গায়েব

অনলাইন ডেস্ক ০৫:০০, ২২ জুন ২০১৯

চাঁদপুরের ফরিদগঞ্জে ১১ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতা শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গত এক সপ্তাহ আগে এই ধর্ষণের ঘটে। এতে ধর্ষকের হুমকির মুখে অসহায় শিশুটি ও তার পরিবার ঘটনাটি গোপন করতে বাধ্য হয়। এদিকে, থানায় মামলা হবার পর এলাকা ছেড়ে পালিয়েছে ধর্ষক। আদালতে হাজির হয়ে ঘটনার বর্ণনা দিয়েছে শিশুটি। 

পুলিশ ও স্বজনরা জানিয়েছে, ফরিদগঞ্জ উপজেলার ১৬ নম্বর রূপসা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের দরিদ্র সিএনজি অটোরিক্শাচালকের শিশুটি গত রবিরাব রাতে ধর্ষণের শিকার হয়। ওই রাতে শিশুটি নিজ বসতঘর থেকে তার দাদা-দাদির ঘরে যাবার পথে এই ঘটনার শিকার হয়। এ সময় একই বাড়ির যুবক সালামত উল্লাহ তার মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। তবে ঘটনার পর প্রাণনাশের হুমকি দিলে ভয়ে পরিবারের কাউকে জানায়নি। পরে ধর্ষক এই হুমকি দেয় শিশুটির বাবা-মাকেও। কিন্তু অবস্থার অবনতি ঘটলে ৬ দিন পর গতকাল শুক্রবার পুলিশকে জানানো হয়। এই ঘটনায় মামলা হলে অভিযুক্ত সালামত উল্লাহ এলাকা ছেড়ে গাঢাকা দেয়।

এদিকে, ধর্ষণের শিকার অসুস্থ শিশুটিকে আজ শনিবার চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে আদালতে ঘটনার বর্ণনা করে শিশুটি। এই অমানবিক ঘটনার বিচার দাবি করেছেন শিশুটির বাবা মা ও এলাকাবাসী।

এমন পরিস্থিতিতে অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অনুপ মারমা। অন্যদিকে চাঁদপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নূর-ই আলম জানিয়েছেন, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে। তবে চূড়ান্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত আরো জানা যাবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ