মহিপালে ২০৯৬৫ পিস ইয়াবাসহ আটক ১

অনলাইন ডেস্ক ০৯:০০, ১১ জুলাই ২০১৯

কতিপয় মাদক কারবারি ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে একটি ভ্যানযোগে মালামাল পরিবহনের আড়ালে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ফেনী সদর থানাধীন পাঁচগাছিয়া বাজার দিয়ে লালপুল এলাকার দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে আজ সাকলে ৭টায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার সদর থানাধীন মহিপাল ফ্লাইওভার এর পাশে রেঙ্গুনী সুইটস অ্যান্ড বিরিয়ানি হাউসসংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় পাঁচগাছিয়া বাজার হতে লালপুলগামী একটি ভ্যানকে তল্লাশির জন্য সংকেত দিলে ভ্যানের ড্রাইভার ভ্যানটিকে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ভ্যানটি আটক ও মো. গাজী (৩৬) নামে একজনকে আটক করে। 

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সামনে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্তমতে আটককৃত ভ্যান তল্লাশি করে ভ্যানের ভেতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২০,৯৬৫ পিস ইয়াবা উদ্ধার ও ভ্যানটি জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামিকে আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি  ৫ লাখ টাকা।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ