সাভারে ৯ দিন পর অপহৃত শিশু উদ্ধার, আটক ১

অনলাইন ডেস্ক ০৬:০০, ১১ জুলাই ২০১৯

সাভারে পাঁচ বছরের এক শিশুকে অপহরণের ৯ দিন পর উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় শিশু পাচারকারী চক্রের এক নারী সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে হেমায়েতপুরের বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। 

আটক মর্জিনা বেগম (৪০) রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন জামালপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী। অপরদিকে অপহরণের শিকার শিশু তুহিন সাভারের হেমায়েতপুর এলাকার আর্জেনপাড়া এলাকার রুবেল হোসেনের ছেলে।

অপহৃত শিশুর বাবা রুবেল হোসেন জানান, গত ৩ জুলাই হেমায়েতপুরের আর্জেনপাড়া এলাকা থেকে তার ছেলে তুহিনকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করা হয়। পরে অনেক খোঁজাখুঁজি করেও তুহিনের সন্ধান মিলছিল না। পরবর্তীতে তিনি সাভার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। অবশেষে বৃহস্পতিবার সকালে হেমায়েতপুরের বাগবাড়ি এলাকা থেকে তার শিশু ছেলেটিকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মর্জিনা বেগম (৪০) নামে এক নারীকে আটক করা।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ফারুক হোসেন জানান, অপহৃত শিশু তুহিনকে উদ্ধার করে তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। আটক মর্জিনা সংঘবদ্ধ একটি পাচারকারী চক্রের সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের পর আটক নারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ