কোটালীপাড়ায় শিক্ষক পেটানোর প্রতিবাদে বিক্ষোভ

অনলাইন ডেস্ক ০৯:০০, ৮ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় কান্দি ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

আজ রবিবার উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজারে এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বাজারের অলি-গলি ঘুরে দুর্গা মন্দির চত্ত্বরে এসে শেষ হয়। এখানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। বক্তারা চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর শাস্তির দাবি করেন। 

অপরদিকে এ ঘটনায় চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর ভাই মনি বাড়ৈকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে কোটালীপাড়া থানা পুলিশ তাকে ধারাবাশাইল গ্রাম থেকে গ্রেপ্তার করে। 

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৫ জনকে অভিযুক্ত করে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় শনিবার দিবাগত রাতে মনি বাড়ৈকে গ্রেপ্তার করা হয়। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজারে বসে গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ও তার ভাই মনি বাড়ৈ পিটিয়ে হাসপাতালে পাঠায়। 

এ ঘটনায় কোটালীপাড়ায় কর্মরত শিক্ষকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা এ ঘটনায় চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ