বাঘায় বৃদ্ধের আত্মহত্যা

অনলাইন ডেস্ক ০৭:০০, ৯ অক্টোবর ২০১৯

রাজশাহীর বাঘায় মঙ্গল প্রামানিক (৭০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির পাশে একটি আম গাছে তাকে গলায় ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। মানসিক রোগ ও হতাশায় তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবার সদস্যরা জানান।

স্বজনরা জানান, মঙ্গল প্রামানিক উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা পুর্বপাড়া গ্রামের বাসিন্দা। বার্ধক্যজনিত নানা সমস্যার পাশাপাশি তিনি দীর্ঘদিন মানসিক রোগে ভূগছিলেন। বুধবার বেলা সাড়ে বারোটার দিকে বাউসা পূর্বপাড়া গ্রামের মহসীন আলীর স্ত্রী শিরিনা আক্তার মাঠ থেকে ছাগল নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় তিনি স্থানীয় মসজিদের দক্ষিণ দিকে আম গাছে একজনকে ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। তার চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে গিয়ে মঙ্গল প্রামানিককে নীচে নামিয়ে আনেন। তার আগেই তিনি মারা গেছেন বলে উপস্থিতরা নিশ্চিত হন।

ছেলে আবদুল খালেক বলেন, ‘বাবা দীর্ঘদিন ধরে মাথার যন্ত্রনায় ভুগছিলেন। যন্ত্রনা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।’

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, স্থানীয়রা লিখিত একটি আবেদন দিয়েছেন মঙ্গল প্রামানিকের মৃত্যুর বিষয়ে। এ আবেদনটি তদন্ত করে ব্যস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ