তাড়াশে সেই চেয়ারম্যানের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

অনলাইন ডেস্ক ০৩:০০, ১০ অক্টোবর ২০১৯

ভিজিডি চাল আত্মসাতসহ বিভিন্ন অনিয়মের অভিযোগের ভিত্তিতে সিরাজগঞ্জের তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান মো. বাবুল শেখের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

বুধবার তাড়াশ উপজেলা পরিষদ হল রুমে মাসিক আইন-শৃঙ্খলা সভায় স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ ওই কমিটি গঠন করেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খানকে প্রধান করে উপজেলা সমাজসেবা বর্মকর্তা মো. শাহাদৎ হোসেন ও নওঁগা ইউপি চেয়রম্যান মো. মিজানুর রহমান মজনুকে সদস্য করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, উপজেলার বোয়ালিয়া গ্রামের মীর শহিদুল ইসলাম শহিদ তাড়াশ সদর ইউপি চেয়ার‌ম্যান মো. বাবুল শেখ কর্তৃক দুঃস্থ মহিলা উন্নয়ন (ভারনারেবল গ্রুপ ডেপলপমেন্ট ভিজিডি) কর্মসূচির কার্ড জালিয়াতি করে আত্মসাত করার বিষয় উল্লেখ করে স্থানীয় সংসদ সদস্য বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ‘দৈনিক কালের কণ্ঠ’ পত্রিকায় “তাড়াশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পেটে ভিজিডির চাল!” শিরোনামে সংবাদসহ কয়েকটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ হয়।

তারই প্রেক্ষিতে এই তদন্ত কমিটি গঠন করেন। এই কমিটি আগামী সাত কর্মদিবসের মধ্যে সংসদ সদস্য বরাবর তদন্ত প্রতিবেদন পেশ করবেন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ