দীঘিনালায় চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই

অনলাইন ডেস্ক ০৪:০০, ১০ অক্টোবর ২০১৯

খাগড়াছড়ির দীঘিনালায় এক চালককে অজ্ঞান করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে। অজ্ঞান হওয়া চালক মো. মনির হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সাধীন। তিনি উপজেলার মেরুং ইউনিয়নের বাচামেরং এলাকার নেকবর হোসেনের ছেলে। 

মনিরের স্বজনরা জানায়, দুই যাত্রী রবি টাওয়ারে কাজ করার কথা বলে মনিরের অটোতে করে মেরুং বাজার এলাকায় যায়। সেখানে একজন টাওয়ারে গেলেও অন্যজন বসে ছিল চালকের সঙ্গে। কিছুক্ষণ পর তারা আবার উপজেলা সদরের বাস টার্মিনালসংলগ্ন মাঠে যায়। সেখানে বিশ্রাম নিয়ে নিজেরা নাশতা করে এবং মনিরকেও নাশতা করায়। একপর্যায়ে মনির অজ্ঞান হয়ে যান। এ সময় তারা মনিরের মোবাইল ফোনসহ তাঁর অটোরিকশাটি নিয়ে যায়। পরে তাঁর পরিচিত অন্য অটোচালকরা তাঁকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যান এবং মনিরের পরিবারকে খেবর দেন।

মনিরের মা রাবেয়া আক্তার জানান, দুপুরের পর খবর পেয়ে হাসপাতালে গিয়ে দেখেন ছেলে অজ্ঞান হয়ে পড়ে রয়েছে। এরপর একসময় হালকা কথা বললেও পরে আবার একই অবস্থায় রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার শিউলি চাকমা জানান, মনির মাঝেমধ্যে আলতো করে কথা বলছেন। তবে এ ধরনের রোগীকে ২৪ ঘণ্টা সময় পার হওয়ার পর আশঙ্কামুক্ত বলা যায়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ