রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ রাঙ্গাবালীতে ভিটেবাড়ি ও কৃষি জমি রক্ষার দাবি পাঁচ পরিবারের ◈ রাঙ্গাবালীতে পল্লী বিদ্যুতের কাজে বাগড়া, সিন্ডিকেটের দাপট ◈ রাঙ্গাবালীতে পরকীয়ার জেরে মনির হত্যাকাণ্ড হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি দাবি ◈ রাঙ্গাবালীতে ৩শ’ ফুট লম্বা কাঠের সেতু নির্মাণ ◈ রাঙ্গাবালীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালিত ◈ ‘শিগগরই ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে’-এমপি মহিব ◈ রাঙ্গাবালীতে এক মাদক ব্যবসায়ী আটক ◈ রাঙ্গাবালীতে করোনাকালীন ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের ঋণ প্রদান করছেন বিআরডিবি ◈ গলাচিপায় ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু ◈ গলাচিপায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

ঝিকরগাছার শংকরপুরে মানব পাচার প্রতিরোধে মত বিনিময়ের বৈঠক সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০১:৩৪ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২১ বৃহস্পতিবার 42 বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আঃজলিল যশোর প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছা উপজেলার ১০নং শংকরপুর ইউনিয়নে ডিসরাপটিং ক্রস শংকরপুর ইউনিয়ন ট্রাফিকিং নেটওয়ার্ক ইন যশোর মানব পাচার প্রতিরোধে ব্র্যাক আয়োজনে মতবিনিময় বৈঠক সভা অনুষ্ঠিত হয়েছে। ইং১৫/৩/২১ তাং সোমবার বেলা ১১ টার সময় ব্র্যাকের আয়োজনে ১০নং শংকরপুর ইউনিয়ন পরিষদের হল রুমে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় সভাপতিত্ব করেন ১০নং শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ মোঃ নিছার উদ্দিন। মানব পাচার প্রতিরোধে ব্র্যাকের এ কার্যক্রমকে স্বাগত জানিয়ে শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের অন্যাতম নেতা নাজমুস সাদাত বলেন ব্র্যাককে মানব পাচার প্রতিরোধে সীমান্ত সহ পাশ্ববর্তীয় অঞ্চলের অসহায় দরিদ্র খেটে খুটে খাওয়া বিধবা, তালাক প্রাপ্ত, কমবয়সে নারী সহ মানুষ গুলোকে সহযোগিতা করতে হবে। ঝিকরগাছা উপজেলার ব্র্যাকের ম্যানেজার মাইফুন নেছা বলেন আজ এক শ্রেনীর দালালরা চাকুরী সহ বিভিন্ন ভাল কাজের প্রলোভন দেখিয়ে শিশু সহ নারীদের পাচার করছে। এটা আমাদের জন্য কলংকের। তাই ওই সব দালাল পাচারকারীদের চিহিৃত করে আইনের কাঠ গড়ায় নিয়ে আসতে হবে পাশাপাশি সবাই কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এসময় উপস্থিত ছিলেন ব্র্যাক এর ঝিকরগাছা উপজেলার ঝিকরগাছা ব্র্যাকের প্রগাম অর্গানাইজার অফিসার মোছাঃ কাকুলি আক্তার শংকরপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ জাহাঙ্গীর কবীর, কুলবাড়ীয়া উত্তর পাড়া মসজিদের ইমাম হাফেজ মাওঃ আনোয়ার হোসেন,শংকরপুর ইউনিয়ন উপ সহকারী কৃষি কর্মকর্তা নিমাই চন্দ্র মল্লিক, কুলবাড়ীয়া হাইস্কুলের শিক্ষক মফিজুল ইসলাম, মেম্বার আহসান হাবিব,মেম্বার হাসমত আলী,মহিলা মেম্বার আলেয়া খাতুন, মেম্বার মমতাজ খাতুন, মেম্বার লাইলি খাতুন সাংবাদিক আঃজলিল। পরিশেষে মানব পাচার প্রতিরোধের উপর ভিত্তি করে ব্রাকের মাধ্যমে একটি ভিডিও রুখে দাঁড়াও নামে নাটকটি জন সমাজ কে সচেতন করার জন্য প্রচার করেন। এছাড়াও ব্রাকের মানব পাচার প্রতিরোধ এলাকার মানুষদের বিভিন্ন দিক নির্দেশনা মুলক কর্মকান্ড কে অবহিত করার লক্ষ্যে জন সচেতনতা বাড়ানোর জন্য কুইজ প্রতিযোগিতা মুলুক পুরুষ্কার আয়োজন করা হয়।কুইজ প্রতিযোগিতায় সঠিক প্রশ্ন দাতা ৬জন কে পুরস্কার করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD