বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে মা-ছেলের বিরুদ্ধে মাদক মামলা, একজন গ্রেফতার!

প্রকাশিত : ০১:৪০ অপরাহ্ণ, ২৪ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার 188 বার পঠিত

এম আর রাশেদ রাঙ্গাবালী প্রতিনিধি:

 

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় গাঁজাসহ নারগিস বেগম (৪২) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মনিপাড়া এলাকার নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটককৃত ওই নারী একই গ্রামের জাফর হাওলাদারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন যাবত ও নারী ও তার ছেলে মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রাঙ্গাবালী থানার এসআই সজিব দেবনাথের নেতৃত্বে একদল পুলিশ বড়বাইশদিয়া ইউনিয়নের মনিপাড়া গ্রামের বাসিন্দা জাফর হাওলাদারের বাড়ি তল্লাশি চালায়। এসময় তার বসত ঘর থেকে ১২ গ্রাম গাঁজা উদ্ধার করে। তখন ঘটনাস্থল থেকে নারগিস বেগমকে আটক করা হয়।
এবিষয়ে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আটককৃত নারগিস বেগম ও তার ছেলে রুম্মান হাওলাদারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD