রবিবার ১৬ জানুয়ারি ২০২২, ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

নিষেধাজ্ঞা অমান্য করে বঙ্গোপসাগরে  মাছ শিকারের দায়ে ৮ ট্রলার মালিককে জরিমানা 

প্রকাশিত : ১১:৩২ অপরাহ্ণ, ৬ জুলাই ২০২১ মঙ্গলবার 63 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

৬৫ দিনের নিষেধাজ্ঞা অমান্য করে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সোনারচর সংলগ্ন  বঙ্গোপসাগরে মাছ শিকারের দায়ে ৮টি ট্রলারের মালিককে ২ লক্ষ ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় এ জরিমানা করে মৎস্য বিভাগ।
জানা গেছে, নিষেধাজ্ঞা উপেক্ষা করে অসাধু জেলেরা সমুদ্রে মাছ শিকার করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার  কুয়াকাটা নৌ-পুুুলিশের একটি দল রাঙ্গাবালী উপজেলার সোনারচর সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ৮ টি ট্রলার, ৪ লক্ষ মিটার জাল ও  ৫ মণ মাছসহ ট্রলারে থাকা জেলেদের  আটক করে। পরে কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা  অপু শাহা মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ টি ট্রলারের  মালিককে ২ লক্ষ ১৩ হাজার টাকা জরিমানা করেন।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা অপু শাহা বলেন, ৬টি ট্রলারের জরিমানা দিয়ে তারা জেলেদের নিয়ে গেছেন। আর দুইটি ট্রলারের জরিমানার টাকা এখনও দিতে পারেনি। তারা নৌ-পুলিশের হেফাজতে আছেন। জরিমানা দিতে না পারলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, ট্রলারগুলো রাঙ্গাবালী, গলাচিপা ও কলাপাড়ার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD