বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

গলাচিপায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শণ করলেন জেলা প্রশাসক

প্রকাশিত : ০৯:০৭ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২১ শনিবার 60 বার পঠিত

মোঃ নাসির উদ্দিন গলাচিপা প্রতিনিধি:

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শণ করেছেন  জেলা প্রশাসক। শনিবার সকালে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে তিনি এসব নির্মানিত ঘরগুলো পরিদর্শণ করেন।

পটুয়াখালীর নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন যোগদানের পর প্রথম বারেরমত গলাচিপা উপজেলা পরিদর্শনে আসেন। শনিবার সকাল ১০টায় তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রশাসনের সাথে বৈঠক করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহিন ও উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরআগে জেলা প্রশাসক সড়ক পথে পলাচিপা আসার পথে আমখোলা ইউনিয়নে করোনাকালীন অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।


এর পরমুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতাধীন ভূমিহীণ ও গৃহহীণদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনের জন্য জেলা প্রশাসক উপজেলার কলাগাছিয় াইউনিয়নের কলাগাছিয়া বাজার ও রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বন্দওে নির্মিত ঘরগুলো ঘুরে দেখেন এবং কাজের অগ্রগতির খোঁজখবর নেন। এ সময় তিনি উপকারভোগীদের সঙ্গেও কথা বলেন ও তাদেও সার্বিক অবস্থার খোঁজখবর নেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর উপহারের এই ঘর এখন আপনাদের। এই ঘরেরভাল-মন্দ সবকিছুে দখার দায়িত্ব ও আপনাদের। তার পরেও কখনো কোন সমস্যা মনে করলে ঘরের দায়িত্বে থাকা সংশ্লিষ্ট কর্মকর্তাদেও জানাবেন।’

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.হুমায়ূন কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ শাহিন, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম দেলোয়ার হোসাইন প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD