শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রেকিং নিউজ
◈ নিখোঁজের পাঁচদিন পর নদী থেকে কিশোরের লাশ উদ্ধার ◈ রাঙ্গাবালীতে জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে আ’লীগের তৃণমূল প্রার্থী বাছাই সম্পন্ন ◈ রাঙ্গাবালীতে প্রার্থীকে শারীরিক লাঞ্ছিত, প্রতিদ্বন্দ্বীর সমর্থকের কারাদণ্ড ◈ রাঙ্গাবালীতে অবৈধ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার ◈ আচরণ বিধি ভঙ্ঘের অভিযোগ, রাঙ্গাবালীতে ছয় প্রার্থীকে কারণ দর্শানো নোটিশ ◈ রাঙ্গাবালীতে দাওয়াতে সুফির কর্মী সম্মেলন ◈ ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন-রানা সভাপতি, রাসেল সম্পাদক ◈ রাঙ্গাবালীতে প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্রসহ জীবন রক্ষাকারী উপকরণ বিতরণ ◈ রাঙ্গাবালীতে টেলিমেডিসিন ফ্রি চিকিৎসা সেবাকেন্দ্র চালু

রাঙ্গাবালীতে মান্তারা পেল ঈদ উপহার

প্রকাশিত : ০৭:৫৪ অপরাহ্ণ, ১৫ জুলাই ২০২১ বৃহস্পতিবার 56 বার পঠিত

এম সোহেল প্রকাশক :

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মান্তা সম্প্রদায়ের মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছে উত্তরণ ফাউÐেশন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের ¯øুইজের খালে ভেসে বেড়ানো ওই সম্প্রদায় এক’শ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।


জানাগেছে, উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের উদ্যোগে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের ¯øুইজের খালে নৌকায় বসবাসরত অনগ্রসর মান্তা সম্প্রদায়ের এক’শ পরিবারের মাঝে শাড়ি-কাপড় বিতরণ করেন। বৃহস্পতির বেলা সাড়ে ১২টার দিকে ডিআইজির প্রতিনিধি হিসেবে ওইসব পরিবারের মাঝে শাড়ি-কাপড় তুলে দিয়েছেন রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান।
এসময় উপস্থিত ছিলেন, চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ মিয়া, চরমোন্তাজ পুলিশ তদন্তকেন্দ্র ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম, এএসআই মোঃ রিয়াজ হোসাইন, ব্যবসায়ী এম আজাদ খান সাথী প্রমুখ।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দর্পণ বাংলা'কে জানাতে ই-মেইল করুন। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দর্পণ বাংলা'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দর্পণ বাংলা | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি | Developed by UNIK BD